মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ১২ অক্টোবর ২০১৭

ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করা ছিল বঙ্গবন্ধুর একটি দূরদর্শী পদক্ষেপ- বলেছেন ভূমিসচিব


প্রকাশন তারিখ : 2017-10-09

ঢাকা, রবিবার, ৮ অক্টোবর ২০১৭॥
ভূমি সচিব মোঃ আব্দুল জলিল বলেছেন, ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করা ছিল বঙ্গবন্ধুর একটি দূরদর্শী পদক্ষেপ। ইসলামিক ফাউন্ডেশন শুধু ধর্মের কাজ করে না, বৃক্ষের মত এর শাখা প্রশাখা সারা দেশে বিস্তৃত। দেশ এবং দেশের বাইরেও এ প্রতিষ্ঠানটি গুরুত্বপূর্ণ ভ’মিকা রেখে চলেছে। গত কয়েক বছরে ধর্মীয় ক্ষেত্রে ইসলামিক ফাউন্ডেশন দেশবাসীকে সঠিক দিকনির্দেশনা দিতে সক্ষম হয়েছে। তিনি আজ (৮ অক্টোবর) বিকালে ধর্ম মন্ত্রণালয়ের বিদায়ী সচিব মোঃ আব্দুল জলিল এবং নবনিযুক্ত সচিব মোঃ আনিছুর রহমানের সংবর্ধনা অনুষ্ঠানে একথা বলেন।
ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তা-কর্মচারী বিদায়ী সচিব মোঃ আব্দুল জলিলকে ফুল দিয়ে বিদায় জানান এবং নবনিযুক্ত ধর্মসচিব মোঃ আনিছুর রহমানকে ফুল দিয়ে বরণ করে নেন।
নবনিযুক্ত ধর্মসচিব মোঃ আনিছুর রহমান ইসলামিক ফাউন্ডেশনের কার্যক্রম বাস্তবায়নে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
অনুষ্ঠানে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা প্রকল্পের প্রকল্প পরিচালক (যুগ্ম সচিব) মোঃ জোবায়ের আহমেদ, দেশের প্রতিটি জেলা-উপজেলায় ৫৬০ টি মডেল মসজিদ নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক (যুগ্ম সচিব) মুঃ আবদুল হামিদ জমাদ্দার ও ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক লুৎফর রহমান সরকার প্রমুখ বক্তব্য রাখেন। ইসলামিক ফাউন্ডেশনের প্রধান কার্যালয়ের সকল কর্মকর্তা-কর্মচারী এতে অংশ নেন।


Share with :
Facebook Facebook