মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ৫ August ২০১৫

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্বের সর্বশ্রেষ্ঠ মুসলিম বাঙ্গালী- ডেপুটি স্পিকার এডভোকেট মোঃ ফজলে রাববী মিয়া এমপি


প্রকাশন তারিখ : 2015-08-04

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এডভোকেট মোঃ ফজলে রাববী মিয়া এমপি বলেছেন, ইসলামিক ফাউন্ডেশন জাতির জনকের সৃষ্টি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্বের সর্বশ্রেষ্ঠ মুসলিম বাঙ্গালী। তিনি এ দেশ থেকে ঘোড়দৌড়কে এবং মদের লাইসেন্স দেয়াকে নিষিদ্ধ ঘোষনা করেছেন। আলেম ওলামাদের এই বিষয়গুলে নিয়ে কথা বলা উচিত। আজ (৪ আগষ্ট, মঙ্গলবার) বিকালে  ইসলামিক ফাউন্ডেশনের আইসিটি বিভাগের উদ্যোগে ইষলামিক ফাউন্ডেশনের আগারগাঁওস্থ প্রধান কার্যালয়ের সভাকক্ষে আয়োজিত ভিশন - ২০২১ বাস্তবায়নের লক্ষে দ্বীনি দাওয়াতি কার্যক্রমের প্রসারে ইসলামিক ফাউন্ডেশনের সাথে সম্পৃক্ত আলেমগণকে কর্পোরেট মোবাইল নেটওয়ার্কের আওতায় আনয়ন কৌশল নির্ধারণ বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 

তিনি বলেন, আলেম ওলামাদেরকে ডিজিটাল তথ্য প্রযুক্তির আওতায় আনা গেলে দ্বীনি দাওয়াতের কাজসমূহ আরো গতিশীলতা পাবে। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী এমপি বলেন, এ দেশে ইসলামকে নিয়ে যত মৌলিক কাজ হয়েছে তা পৃথিবীর কোথাও হয় নি। ইসলামিক ফাউন্ডেশনের মত এত বড় ইসলামিক প্রতিষ্ঠান পৃথিবীর কোন দেশে নেই। সভাপতির বক্তব্যে ধর্মমন্ত্রী আলহাজ্জ অধ্যক্ষ মোঃ মতিউর রহমান বলেন, স্বাধীনতার পর বঙ্গবন্ধু ইসলামের প্রচার ও প্রসারের লক্ষে যেসব কাজ করে গেছেন তা অতুলনীয়। বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসূরী হিসেবে তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই কাজগুলোর ধারাবাহিকতা বজায় রেখে সাফল্যের কাজ করে যাচেছন।  ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজাল বলেন, আলেম সমাজকে কিভাবে তথ্য প্রযুক্তির আওতায় আনা যায় সে বিষয়ে ইসলামিক ফাউন্ডেশন কাজ করে যাচ্ছে। ইসলামিক ফাউন্ডেশনের কার্যক্রমের সাথে সম্পৃক্ত আলেম ওলামাগনকে কর্পোরেট মোবাইল নেটওয়ার্কের আওতায় আনা সম্ভব হলে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির বিদ্যমান সুযোগকে কাজে লাগিয়ে ধর্মীয় সেক্টরে একটি শক্তিশালী মনিটরিং ব্যবস্থা করা যাবে।অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ধর্ম মন্ত্রনালয়ের যুগম সচিব মোঃ আমজাদ আলী ও ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
 

(শায়লা শারমীন)

সহকারি জনসংযোগ কর্মকর্তা

ইসলামিক ফাউন্ডেশন

মোবাইল -০১৫৫-৩৫৩৬২৭৬


Share with :

Facebook Facebook