মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ১৭ মার্চ ২০১৭

ইসলামের বাণী সর্বত্র পৌঁছে দিতে বঙ্গবন্ধু ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছিলেন-বলেছেন বাংলাদেশ ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান আলহাজ্জ মিজবাহুর রহমান চৌধুরী


প্রকাশন তারিখ : 2017-03-17

ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মার্চ ২০১৭ ॥
বাংলাদেশ ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান আলহাজ্জ মিজবাহুর রহমান চৌধুরী বলেছেন, বাংলাদেশের মৌলিক ভিত্তি হল বঙ্গবন্ধু। বঙ্গবন্ধুর অবদানকে কখনো ম্লান করা যাবে না। সকল অন্যায়, অবিচার ও শোষনের বিরুদ্ধে তিনি আজীবন লড়াই করেছেন।  আজ (১৬ মার্চ, ২০১৭) বিকালে ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস-২০১৭ উপলক্ষে ‘বঙ্গবন্ধুর জীবন ও কর্ম’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, ইসলামের বাণী সর্বত্র পৌঁছে দিতে বঙ্গবন্ধু ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছিলেন। ইসলামিক ফাউন্ডেশনের বায়তুল মুকাররমস্থ মিলনায়তনে আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন দ্বীনী দাওয়াত ও সংস্কৃতি বিভাগের পরিচালক মোঃ মোজাহারুল মান্নান। 

বিশেষ অতিথির বক্তব্যে ইসলামিক ফাউন্ডেশনের মসজিদ ও মার্কেট বিভাগের পরিচালক মহিউদ্দীন মজুমদার বলেন, বঙ্গবন্ধু ছাড়া বাংলাদেশকে কল্পনা করা যায় না। তিনি এ দেশের স্বাধীনতার ইতিহাসের পরতে পরতে জড়িয়ে আছেন। বঙ্গবন্ধু নিজের জীবনের শ্রেষ্ঠ সময়গুলো বাংলার মানুষের মুক্তির জন্য উৎসর্গ করেছেন। ইসলামিক ফাউন্ডেশন কল্যাণ সংস্থার সদস্য সচিব মু. হারুনুর রশীদ বলেন, বঙ্গবন্ধু মানুষের কল্যানের জন্য সারা জীবন কাজ করেছেন। অনুষ্ঠানের প্রধান বক্তা বাংলাদেশ জাতীয় খতিব কাউন্সিলের সাধারন সম্পাদক মাওলানা জহিরুল ইসলাম মিঞা বলেন, ইসলামিক ফাউন্ডেশন বঙ্গবন্ধুর হাতে গড়া প্রতিষ্ঠান। দ্বীনী দাওয়াতের এক কাফেলা হিসেবে সারা বাংলাদেশে ইসলামের মর্মবাণী পৌঁছে দিতে ইসলামিক ফাউন্ডেশন নিরলসভাবে কাজ করে যাচ্ছে। স্বাগত বক্তব্যে ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আনিসুর রহমান সরকার বলেন, বঙ্গবন্ধু ও বাংলাদেশ এক অবিচ্ছেদ্য অংশ। আমাদের জাতীয় জীবনের এক অবিস্মরনীয় অধ্যায় তিনি। এছাড়া অন্যান্যদের মধ্যে ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক ড. মোঃ আবদুস সালাম, ডা. জাহাঙ্গীর আলম প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান শেষে মিলাদ ও মুনাজাত পরিচালনা করেন দ্বীনী দাওয়াত ও সংস্কৃতি বিভাগের পরিচালক মোঃ মোজাহারুল মান্নান। অনুষ্ঠানে ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তা-কর্মচারি ও আলেম-ওলামাবৃন্দ উপস্থিত ছিলেন। 


Share with :
Facebook Facebook