মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২৩rd জানুয়ারি ২০১৮

বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় দীনী শিক্ষা ও দীনী দাওয়াতের ভূমিকা অপরিসীম- রিলিজিয়াস রিপোর্টার্স ফোরামের সাথে মতবিনিময় সভায় ইফা মহাপরিচালক এ কথা বলেন


প্রকাশন তারিখ : 2018-01-23

ঢাকা, সোমবার, ২২ জানুয়ারি ২০১৮॥ 
বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় দীনী শিক্ষা ও দীনী দাওয়াতের ভূমিকা অপরিসীম। দীনী শিক্ষার প্রচার ও প্রসারে ইসলামিক ফাউন্ডেশন প্রায় ১ হাজার ১০টি দারুল আরকাম এবতেদায়ী মাদ্রাসা প্রতিষ্ঠার উদ্যোগ নিয়েছে। এই মাদ্রাসাগুলো সারা দেশব্যাপী দীনী শিক্ষার প্রচারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। আজ (২২ জানুয়ারি, সোমবার) সকালে ইসলামিক ফাউন্ডেশন বায়তুৃল মুকাররমস্থ সভাকক্ষে রিলিজিয়াস রিপোর্টার্স ফোরামের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। এ সময় সঠিক ইসলামের দর্শন জাতির সামনে তুলে ধরার ব্যাপারে মহাপরিচালক সাংবাদিকদের সহায়তা কামনা করেন। 

রিলিজিয়াস রিপোর্টার্স ফোরামের নেতৃবৃন্দ বলেন, মিডিয়া হচ্ছে যোগাযোগের একটি মাধ্যম। জাতি উপকৃত হবে এমন কিছু বার্তা সাংবাদিকরা প্রচার করে থাকে। প্রকৃত সাংবাদিকরা কখনোই সাংবাদিকতার নীতিমালার বাইরে গিয়ে কোন কাজ করেন না। তারা বলেন, ইসলামের সঠিক বার্তা প্রচারে ইসলামিক ফাউন্ডেশন অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে দেশের সকল উপজেলায় ৫৬০ টি মডেল মসজিদ ও সারা দেশে ১ হাজার দশটি দারুল আরকাম এবতেদায়ী মাদ্রাসা প্রতিষ্ঠার উদ্যোগকে প্রশংসনীয় উদ্যোগ বলে উল্লেখ করেন সাংবাদিক নেতারা। 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে রিলিজিয়াস রিপোর্টার্স ফোরামের সভাপতি ফয়েজ উল্লাহ ভূইয়া, সাধারন সম্পাদক উবায়দুল্লাহ বাদল, অর্থ সম্পাদক রকীবুল হক, নির্বাহী সদস্য এইচ এম জামাল উদ্দিন, মো: শাহ আলম নূরসহ  রিলিজয়াস রিপোর্টার্স ফোরামের সদস্যবৃন্দ ও ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


Share with :
Facebook Facebook