মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২৭ মার্চ ২০১৭

জঙ্গীবাদ একটি ইসলামবিরোধী চিন্তা- বলেছেন এমপি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী


প্রকাশন তারিখ : 2017-03-26

ঢাকা, রবিবার, ২৬ মার্চ ২০১৭ ॥
র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, জঙ্গীবাদ একটি ইসলামবিরোধী চিন্তা। ইসলামের সাথে জঙ্গীবাদের কোন সম্পর্ক থাকতে পারে না। জঙ্গীরা ধর্মের নামে যে অধর্ম করছে তা ইসলামসম্মত নয়। আজ (২৬ মার্চ, রবিবার) বিকালে ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত ‘মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৭’ উদযাপন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন,  নয় মাস একটি রক্তক্ষয়ী সংগ্রামের মাধ্যমে বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা স্বাধীনতা অর্জন করেছি। কোন আলোচনার টেবিলে বসে আমরা স্বাধীনতা অর্জন করি নি। অনেক রক্তের সাগর অতিক্রম করে এ দেশ স্বাধীন হয়েছে।

         ইসলামিক ফাউন্ডেশনের বায়তুল মুকাররমস্থ মিলনায়তনে আয়োজিত এ সভায় সভাপতির বক্তব্যে ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজাল বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে বাঙ্গালী ১৯৭১ সালে যুদ্ধ করে একটি স্বাধীন রাষ্ট্র প্রতিষ্ঠা করেছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায়  জঙ্গীবাদের কোন স্থান নেই। আলেম ওলামাদের জঙ্গীবাদবিরোধী কর্মকান্ডে সবচেয়ে বেশি ভূমিকা রাখতে হবে। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে দ্বীনী দাওয়াত ও সংস্কৃতি বিভাগের পরিচালক মোঃ মোজাহারুল মান্নান, ইফা কল্যান ট্রাষ্টের সদস্য সচিব মু. হারুনুর রশীদ প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান শেষে মিলাদ ও মুনাজাত করা হয়।

অন্যদিকে আজ সকালে ইসলামিক ফাউন্ডেশন কর্মচারি কল্যান সমিতি ‘মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৭’ উদযাপন উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশন বায়তুল মুকাররমস্থ মিলনায়তনে এক আলোচনা সভার আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ইফা পরিচালক মুহাম্মদ তাহের হোসেন ও বিশেষ অতিথি হিসেবে ইফা কল্যান ট্রাষ্টের সদস্য সচিব মু. হারুনুর রশীদ উপস্থিত ছিলেন। এছাড়া অন্যান্যদের মধ্যে পরিচালক নূর মোহাম্মদ আলম, উপ-পরিচালক হারুনুর রশীদ, ইফা কর্মচারি কল্যান সমিতির সভাপতি  সৈয়দ আনোয়ার হোসেন, সাধারন সম্পাদক ফরিদ আহমদ, সহ-সভাপতি আবদুল মবিন মিয়া প্রমুখ বক্তব্য রাখেন। 


Share with :
Facebook Facebook