মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২১st এপ্রিল ২০১৬

বাংলাদেশ জাতীয় খতিব কাউন্সিলের সভা অনুষ্ঠিত


প্রকাশন তারিখ : 2016-04-12

আজ (১২ এপ্রিল) সকাল ১১.০০ টায় ইসলামিক ফাউন্ডেশন আগারগাঁওস্থ সভাকক্ষে জাতীয় খতিব কাউন্সিলের এক সভা অনুষ্ঠিত হয়। কাউন্সিলের সভাপতি জমিয়াতুল ফালাহ মসজিদের খতিব, খতিবে বাঙ্গাল অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ জালালুদ্দীন আল কাদেরী-এর সভাপতিতেব অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজাল, জাতীয় খতিব কাউন্সিলের প্রধান উপদেষ্টা আলহাজব মিছবাহুর রহমান চৌধুরী,  সিনিয়র সহ-সভাপতি শায়খুল হাদিস মাওলানা মনিরুজ্জামান রাববানী, সাধারণ সম্পাদক মাওলানা জহিরুল ইসলাম মিঞা ও দপ্তর সম্পাদক ইসলামিক ফাউন্ডেশনের সাবেক পরিচালক মু. হারুনুর রশিদ প্রমুখ।

সভায় সহিংসতা ও জঙ্গিবাদ প্রতিরোধ এবং এর সাথে সম্পৃক্তদের মুখোশ উন্মোচনের লক্ষে ইসলামিক ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় দেশব্যাপী ওয়াজ মাহফিল ও দাওয়াতী কার্যক্রম বাসত্মবায়ন এবং ঢাকা, চট্টগ্রাম ও সিলেটসহ পর্যায়ক্রমে সকল মহানগরীতে খতিব কাউন্সিলের কমিটি গঠন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

মওদুদী দর্শন ও বিকৃত ইসলামের মোকাবেলায় মাঠ পর্যায়ে খতিব কাউন্সিলের মাধ্যমে কুরআন-সুন্নাহর আলোকে খতিব সমাবেশ, ওয়াজ মাহফিল, সাফিনা খতম, তাছাউফ মাহফিল ও দাওয়াতী মাহফিল কার্যক্রম বাস্তবায়নের মাধ্যমে দেশকে স্থিতিশীল রাখার প্রত্যয় ব্যক্ত করা হয়।

  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুবিধাজনক সময়ে খতিব কাউন্সিলের নেতৃবৃন্দ তাঁর সাথে সাক্ষাৎ ও মতবিনিময়ের অভিপ্রায় ব্যক্ত করেন।


Share with :
Facebook Facebook