মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ১৫ August ২০১৭

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল- বলেছেন মাহবুব উল আলম হানিফ এমপি


প্রকাশন তারিখ : 2017-08-15

ঢাকা, মঙ্গলবার, ১৫ আগস্ট ২০১৭॥ 
বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল। বাংলাদেশ ইমার্জিং টাইগার হিসেবে সারা বিশ্বে বিবেচিত অথচ পাকিস্তান ব্যর্থ রাষ্ট্র হিসেবে সারা বিশ্বে পরিচিতি। বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র করার জন্য ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। একাত্তরে পরাজিত শক্তিরা এখনো সক্রিয় আছে। তারা সন্ত্রাসী ও জঙ্গিবাদী কার্যক্রম চালিয়ে আন্তর্জাতিক পরিম-লে দেশকে জঙ্গি রাষ্ট্র হিসেবে পরিচয় করার চেষ্টা করছে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে বাংলাদেশে জঙ্গিবাদ বিস্তার করতে পারেনি। 
আজ (১৫ আগস্ট, মঙ্গলবার) সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০১৭ উদযাপন উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশন বায়তুল মুকাররম মিলনায়তনে আয়োজিত ‘বঙ্গবন্ধুর জীবন ও কর্ম’ শীর্ষক  আলোচনা সভা ও  দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, জাতির পিতা মুসলমানদের জন্য যে অসামান্য অবদান রেখে গেছেন তা অতীতের কোনো সরকারই করেনি। তিনি ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন। টঙ্গিতে বিশ্ব ইজতেমা এবং কাকরাইল মসজিদ সম্প্রসারণের জন্য জায়গা বরাদ্দ দেন। হজ যাত্রীদের সুবিধার জন্য জাহাজ ক্রয় করেন। মদ, জুয়া, হাউজি ও অসামাজিক কার্যকলাপ নিষিদ্ধ করেন।
তিনি বলেন, প্রত্যেক জঙ্গির পিছনে জামাত-শিবিরের মদদ রয়েছে। জঙ্গিদের ধরলে দেখা যায় তারা শিবির করতো। সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করার জন্য তিনি সকলকে ঐক্যবদ্ধ হয়ে জামাত শিবিরের অপতৎপরতা রুখে দেয়ার আহ্বান জানান। 
ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে ধর্মসচিব মোঃ আব্দুল জলিল ও ইসলামিক ফাউন্ডেশন বোর্ড অব গভর্নরস এর গভর্নর আলহাজ্জ মিছবাহুর রহমান চৌধুরী প্রমুখ বক্তৃতা করেন। সভাশেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন বায়তুল মুকাররম জাতীয় মসজিদের সিনিয়র পেশ ইমাম হাফেজ মাওলানা মিজানুর রহমান।
এর আগে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে সকাল ৯টায় বনানী কবরস্থানে এবং সকাল ১০টায় বায়তুল মুকাররম জাতীয় মসজিদে জাতির পিতা বঙ্গবন্ধু ও ১৫ আগস্ট শহীদের রূহের মাগফেরাত কামনা করে কুরআনখানি, মিলাদ মাহফিল, দোয়া ও মুনাজাত করা হয়।
ইসলামিক ফাউন্ডেশন কর্মচারী কল্যাণ সমিতি অনুরূপ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে।

 


Share with :
Facebook Facebook