মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ১৬ মার্চ ২০১৭

সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে সচেতনতা গড়ে তুলতে আলেম-ওলামাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে- ইফা মহাপরিচালক


প্রকাশন তারিখ : 2017-03-14

ঢাকা, সোমবার, ১৩ মার্চ ২০১৭॥ 
ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজাল বলেছেন, ইসলাম শান্তি, সম্প্রীতি ও  সৌহাদ্যের ধর্ম। ইসলাম নিয়ে আজ রাজনীতি করার চেষ্টা হচ্ছে। অথচ আল্লাহর রসুল দাওয়াত দিয়েছেন সেখানে কোন রাজনীতি ছিল না। আমরা বিশ্বাস করি, জনগণের ধর্মীয় মর্যাদা রক্ষার পাশাপাশি তাদের জন্য দ্বীনি দাওয়াতভিত্তিক কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করতে হবে। আর এ লক্ষ্যকে সামনে রেখেই আমরা আলেম-ওলামাদের কর্মসংস্থান ও জীবনযাত্রার মানোন্নয়নে কাজ করে যাচ্ছি। গতকাল (১২ মার্চ, রোববার) ইসলামিক ফাউন্ডেশন ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের ধ২র প্রকল্পের উদ্যোগে আয়োজিত আলেম-ওলামাদের ও মাদ্রাসা শিক্ষার্থীদের কর্মসংস্থান ও কারিগরি দক্ষতা অর্জনে প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 
রংপুর বিভাগীয় কার্যালয়, দিনাজপুর জোন, পঞ্চগড় জোন, ও বগুড়া জোনে আয়োজিত ৪টি পৃথক মতবিনিময় সভায় ইসলামিক ফাউন্ডেশনের ১৬টি জেলার কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন। এসব সভায় ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক প্রতিষ্ঠানের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান বাস্তবায়নের প্রস্তুতি ও দিকনির্দেশনা প্রদান করেন। অনুষ্ঠানে ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক মুহাম্মদ তাহের হোসেন ও সাবেক পরিচালক মু. হারুনুর রশিদ প্রমুখ বক্তৃতা করেন।
 ইসলামিক ফাউন্ডেশন বিভাগীয় পরিচালক, উপ-পরিচালক, সহকারী পরিচালক, ফিল্ড অফিসার, ফিল্ড সুপারভাইজার, মডেল কেয়ারটেকার ও সাধারণ কেয়ারটেকার প্রমুখ এতে অংশ নেন। 


Share with :
Facebook Facebook