মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২৫ অক্টোবর ২০১৫

প্রশাসন বিভাগ

একটি প্রতিষ্ঠানের কাজের অনুকূল পরিবেশ, স্বচ্ছতা, গতিশীলতা ও সার্বিক সফলতা প্রধানত নির্ভর করে তার প্রশাসনিক দক্ষতা, স্বচ্ছতা জনবল-ব্যবস্থপনা, দূরদর্শিতা ও পারঙ্গমতার উপর। ইসলামিক ফাউন্ডেশনের প্রশাসন বিভাগ ক্ষেত্রে সফলতার সাত দায়িত্ব পালন করে যাচ্ছে। বিশাল মহীরূহসদৃশ এই প্রতিষ্ঠানের যাবতীয় প্রশাসনিক ও সহস্থাপন কাজ, জনবল নিয়োগ, বোর্ড অব গভর্নরস এর সভা আহবান এবং এতদসংক্রান্ত ফলোআপ, ফাউন্ডেশনের প্রধান কার্যালয় সহ মাঠ পর্যায়ের অফিসে আর্থিক ও প্রশাসনিক ক্ষেত্রে সংঘটিত অনিয়মের তদন্ত ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ, অফিসের যানবাহনসমূহের সার্বিক ব্যবস্থাপনা এবং মহাপরিচালক মহোদয় কর্তৃক নির্দেশিত অন্যান্য কাজকর্ম সম্পাদন করা এ বিভাগের দায়িত্ব।


Share with :